স্ত্রীর সঙ্গে অশান্তি সিংহের, আয় বাড়বে কন্যার

আজ ৫ নভেম্বর ২০১৯, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে যেতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেওয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ : ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মানসিক অশান্তিতে জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয়জনের কাছে থেকে উপকার পেতে পারেন। আজ সারাদিন আনন্দে থাকবেন। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পুরনো কোনও শত্রুতা জন্য ক্ষতির আশঙ্কা।

বৃষ : শরীর ভাল না থাকায় কাজে অনীহা আসতে পারে। রাস্তাঘাটে বিবাদ থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে কোনও কারণে বিবাদ। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য একটু চিন্তা বাড়তে পারে।

মিথুন : কোনও ভাল লোকের সাহায্যে দ্বারা বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক শান্তি পেতে পারেন। কোনও ঝুঁকি নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তার প্রয়োজন। কথা বলার সময় সংযত থাকুন। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কট : অংশীদারি ব্যবসার জন্য ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা পড়তে পারে। খাবার নিয়ে একটু সমস্যা হতে পারে। কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। নিজের ব্যবসায় খুব ভাল লাভ আসতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে।

সিংহ : ব্যবসায় লাভ বাড়তে পারে ও সঞ্চয়ের জন্য চিন্তা ভাবনা হতে পারে। ব্যবসায় কাজের আনন্দ পাবেন। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। অফিসে বিবাদের আশঙ্কা। ধর্ম সংক্রান্ত কোনও আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য সারাদিন মানসিক কষ্ট।

কন্যা : শিক্ষকদের সম্মান বাড়তে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে।

তুলা : আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক : আজ নিজের প্রতিভা দেখাবার খুব ভাল সুযোগ পেতে পারেন। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু : রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কিছু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

মকর : আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ তৈরি হতে পারে। আজ কর্মের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আজ পুরনো কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। ব্যবসার ভাল ফল পাওয়া যাবে।

কুম্ভ : সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে।

মীন : আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। অতিরিক্ত রাগ থেকে দূরে থাকুন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com