কাজের চাপ বৃদ্ধি মেষের, প্রেমে জড়াবেন তুলা

মেষ
রক্ত পাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। অর্থ ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

বৃষ
কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। একাধিক পথে আয় বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে।

মিথুন
খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ। সকালের দিকে শরীর খুব একটা সঙ্গ দেবে না। আজ সারা দিনে যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন।

কর্কট
বাড়িতে সামান্য কারণে বিবাদ বাধতে পারে। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হবার দিন।

সিংহ
প্রিয় জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। সকলে মিলে দূরে ভ্রমণের যোগ।

কন্যা
চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে শুভ খবর আসতে পারে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

তুলা
দুপুরের পড়ে ভাল কোনও কাজের খবর আসতে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা । চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। প্রেমে জড়াতে পারেন।

বৃশ্চিক
অনেক দিনের কোনও না করা কাজের খবর আসতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে । প্রেমের ক্ষেত্রে বিবাদ মিটে যেতে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে, চাকরির স্থানে কাজের চাপ।

ধনু
একাধিক কোনও পথে আয়ের চেষ্টা বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে সমস্যার পরিমাণ বাড়তে পারে।

মকর
আত্মীয় নিয়ে কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে।

কুম্ভ
পড়াশুনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে।

মীন
চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কমেন্টসমুহ
সিক্রেট ডাইরি সিক্রেট ডাইরি

Top