এখনও রুবেলকে মিস করেন হ্যাপি!

সম্পর্ক শেষ হয়ে গেলেও এখনও জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনকে ভুলতে পারছেন না মডেল ও অভিনয় শিল্পী নাজনীন আক্তার হ্যাপি। সম্প্রতি নিজের দাদা বাড়ি বাগেরহাটে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে হ্যাপি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে স্ট্যাটাস দেন তাতেই ব্যাপারটা পরিস্কার।

পাঠকদের জন্য স্ট্যাটাসটা তুলে দেয়া হল –

রাতে খুলনা থেকে green line বাসে করে ঢাকা ফেরার পথে সারা পথটাই খুব খারাপ লেগেছে । আমার সামনের সিটেই মিষ্টি একটা কাপল ছিল। তখন আবার পুরানো মুহূর্তগুলো নাড়াচাড়া দিয়ে উঠল। কারন গতবছর রুবেলের সাথে বাসে করে বাগেরহাট গিয়েছিলাম রাতের বেলা। সাথে রুবেলের একটা বন্ধুও ছিল। রোজার ঈদের আগে মনে হয়! ইগল R.M2 নামের একটি বাসে। তারিখ ঠিক মনে নেই। তবে রুবেলের সাথে যাওয়ার পথটা অনেক বেশি ছোট মনে হয়েছিল। বেশিরভাগ সময়ই ওর কোলে মাথা রেখে ঘুমিয়েছিলাম আর আমার কাধেঁ ওর মাথা। আর হাতটা তো পুরো সময়টাই ওর হাতেই ছিল। হালকা বৃষ্টিও ছিল। আজ রাতে আসার সময় এগুলো মনে পড়ে খুব কষ্ট পেয়েছি। নিজের অজানতেই বার বার চোখ ভিজে উঠছিল। চলেই যদি যাবে তাহলে আমার জীবনটা এলোমেলো করতে না এলেই পারতে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top