বৌভাতের দিন ‘কাজ আছে’ বলে ফিরলেন না বর

রোমানের ফুফাত ভাই মোহাম্মদ মাসুম বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক! নববধূ ঘরে রেখে কেউ কি হারিয়ে যায়!’

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় বিয়ের একদিন পর আহসান হাবীব রোমান (৩০) নামের এক বর নিখোঁজ হয়েছেন। গতকাল শনিবার উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে।

আজ রোববার বরের পরিবারের পক্ষে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

রোমান বোয়ালী গ্রামের মজিবর রহমানের ছেলে। তিনি পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন তিনি।

রোমানের পারিবারিক সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তুতি ছিল তার। ঈদের দুইদিন পর গত শুক্রবার উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। পরের দিন শনিবার সকাল ১১টার দিকে বোয়ালী বাজার থেকে বর রোমান নিখোঁজ হন।

রোমানের বড় ভাই সুমন রানা বলেন, ‘কাজ আছে’ বলে স্থানীয় বাজারে রোমান গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজা হয়েছে।

রোমানের ফুফাত ভাই মোহাম্মদ মাসুম বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক! নববধূ ঘরে রেখে কেউ কি হারিয়ে যায়!’

রোমানের বাবা মজিবর রহমান বলেন, ‘শনিবার আমাদের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। বাড়িজুড়ে আত্মীয়-স্বজনে ভরে গেছে। অথচ আমার ছেলে (বর) কাউকে কিছু না বলে বৌভাতের অনুষ্ঠান ফেলে কোথায় হারিযে গেলো জানি না।’

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি নেওয়া হয়েছে। নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top