নির্বাচন কমিশনের জন্য বরাদ্দ ১ হাজার ৯২০ কোটি টাকা

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে নির্বাচন কমিশনের (ইসি) জন্য ১ হাজার ৯২০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। এর মধ্যে পরিচালনার জন্য ৭৭৯ কোটি টাকা এবং উন্নয়নের জন্য ১ হাজার ১৪১ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ২০১৯-২০ অর্থবছরের বাজেট পেশ করেন। এবার মূল বাজেটের আকার ধরা হয়েছে ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকা।

২০১৮-১৯ অর্থবছরে সংশোধিত বাজেটে যা ছিল ৪ হাজার ৩৪২ কোটি টাকা এবং ২০১৭-১৮ অর্থবছরে ছিল ৪১৫ কোটি টাকা। এছাড়া ২০১৫-১৬ অর্থবছরে সংশোধিত বাজেট ৮০১, ২০১৪-১৫ অর্থবছরে সংশোধিত বাজেটে ৮৪৯ কোটি ২৮ লাখ ৭৭ হাজার টাকা, দশম সংসদ নির্বাচনের বছরে ২০১৩-১৪ অর্থবছরে সংশোধিত বাজেটে ১ হাজার ৫৪৮ কোটি ৬১ লাখ টাকা এবং ২০১২-১৩ অর্থবছরে ৩৪৫ কোটি ৬৫ লাখ ৮০ হাজার টাকা বরাদ্দ রাখা হয়েছিল।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top