তিন মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

আদালতের নিকট আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। গ্রামীন কমিউনিকেশনস প্রতিষ্ঠানে ট্রেড ইউনিয়ন গঠন করায় চাকরিচ্যুতের অভিযোগে দায়ের করা তিন মামলায় জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

রবিবার (৩ নভেম্বর) তিনি ঢাকার তৃতীয় শ্রম আদালতের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকিয়া পারভিনের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। যথারীতি শুনানি শেষে আদালত ১০ হাজার টাকার মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ২৮ অক্টোবর ড. মুহাম্মদ ইউনূসকে আগামী ৭ নভেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও খোন্দকার দিলুরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ।

উল্লেখ্য, চলতি বছরের ৩ জুলাই প্রতিষ্ঠানের তিনজন প্রাক্তন এমআইএস অফিসার আব্দুস সালাম, শাহ আলম এবং এমরানুল হক মিলে ডঃ ইউনূসের বিরুদ্ধে চাকরীচ্যুতের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com