‘দুষ্টুমি করায়’ শিশু শিক্ষার্থীর পা ভাঙলেন মাদরাসা শিক্ষক

দুষ্টুমি করার অভিযোগে বগুড়ার শাজাহানপুরে আসিফ নামে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে উপর থেকে ফেলে দিয়ে পা ভেঙে দিয়েছেন সাইফুল ইসলাম নামে এক শিক্ষক।

আসিফ জেলার শাজাহানপুর উপজেলার পোয়ালগাছা নুরানী কওমী মাদরাসার ছাত্র ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন। তবে মাদরাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে চাকরিচ্যুত করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে আসিফ অন্যান্য ছাত্রদের সঙ্গে খেলছিল। এ সময় শিক্ষক সাইফুল ইসলাম অসময়ে খেলা ও দুষ্টুমির অপরাধে দু’হাতে ধরে আসিফকে উঁচু করে পাকা ঘরের মেঝেতে ফেলে দেন। এতে আসিফের পা ভেঙে যায় এবং মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে। পরে আসিফের চিৎকারে মাদরাসার অন্যান্য শিক্ষকরা ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন। এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে মাদরাসায় আসতে থাকেন। পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক পালিয়ে যান।

চিকিৎসক জানান, আসিফের এক পা ভেঙে গেছে এবং প্রচণ্ড আঘাতের কারণে মুখ দিয়ে রক্ত ঝরেছে।

মাদরাসার সাধারণ শাখার প্রধান শিক্ষক বেলাল হোসেন জানান, ঘটনার পর থেকে শিক্ষক সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। বিকেলে এক জরুরি সভা ডেকে ওই শিক্ষককে চাকুরিচ্যুত করা হয়।

আসিফের বাবা সিরাজুল ইসলাম একজন দিনমজুর। তিনি ছেলের দুর্ঘটনার খবর পেয়ে কর্মস্থল থেকে ক্লিনিকে ছুটে যান। তিনি বলেন, আমার ছেলেকে নিমর্মভাবে নির্যাতন করা হয়েছে।

এজন্য তিনি ওই শিক্ষকের শাস্তি দাবি করেন এবং এ ঘটনায় তিনি মামলা করবেন বলেও জানান।

এ বিষয়ে শাজাহানপুর থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন (ওসি) বলেন, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com