খোকার সম্মানে বৃহস্পতিবার ডিএসসিসি ছুটি ঘোষণা

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে বৃহস্পতিবার পূর্ণ দিবস ছুটি ঘোষণা করা হয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। খোকার প্রতি সম্মান প্রদর্শন করে করপোরেশনের প্রচলিত নিয়ম অনুযায়ী বুধবার এ ছুটি ঘোষণা করা হয়। বিকেলে ডিএসসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম রায় সমকালকে জানান, বৃহস্পতিবার দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়গুলো বন্ধ থাকবে।এছাড়া দক্ষিণ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার বিকেল ৩টায় নগর ভবন প্রাঙ্গণে সাদেক হোসেন খোকার জানাজা অনুষ্ঠিত হবে। সবাইকে ওই জানাজায় শরিক হওয়ার জন্য অনুরোধ জানিয়েছে ডিএসসিসি কর্তৃপক্ষ।

দীর্ঘদিন ক্যানসারে ভোগার পর গত ৪ নভেম্বর যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাদেক হোসেন খোকা। ডিএসসিসির মেয়র সাঈদ খোকন প্রয়াত এ মুক্তিযোদ্ধার রুহের মাগফিরাত কামনাসহ তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com