দেহ ব্যবসায়ীদের খপ্পর থেকে বলিউড অভিনেত্রী উদ্ধার

ভারতের গোয়া শহরের একটি ফাইভ স্টার হোটেলে অভিযান চালিয়ে দেহ ব্যবসা চক্রের খপ্পর থেকে এক অভিনেত্রীকে উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

উদ্ধার হওয়া ওই অভিনেত্রীর নাম প্রকাশ করেনি পুলিশ। তবে গোয়া পুলিশ সূত্র জানিয়েছে, উদ্ধারকৃত অভিনেত্রী বেশ কয়েকটি বলিউড ও তেলেগু সিনেমায় ছোটখাট চরিত্রে অভিনয় করেছেন।

মঙ্গলবারের ওই অভিযানে আয়েশা সাঈদ (৩০) নামে এক নারীকে গ্রেফতার করা হয়। পুলিশের দাবি, এই আয়েশা গোয়া রাজ্যের বিভিন্ন ফাইভ স্টার হোটেল কেন্দ্রিক দেহ ব্যবসায়ী চক্রের এজেন্ট হিসেবে কাজ করেন।

অভিযানটি পরিচালনা করে গোয়া পুলিশের পরিদর্শক সিদ্ধান্ত শিরোদকর। তিনি জানান, আয়শা গোয়ার ফাইভ স্টার হোটেলে দেহ ব্যবসা পরিচালনার সঙ্গে জড়িত। মঙ্গলবার সকালের ফ্লাইটে ওই অভিনেত্রীকে নিয়ে মুম্বাই থেকে গোয়া আসেন তিনি। খদ্দেরের টোপ দিয়ে এই চক্রের নাগালে পৌঁছায় পুলিশ এবং অভিনেত্রীকে উদ্ধার করে।

আয়েশার সঙ্গে থাকা এই চক্রের আরেক হোতা অভিযানের সময় পালিয়ে গেছেন বলে জানান সিদ্ধান্ত।

উদ্ধার হওয়া অভিনেত্রী কী কারণে বা কীভাবে এই চক্রের খপ্পরে পড়েছিলেন সে বিষয়ে অবশ্য কিছু জানায়নি পুলিশ। তবে ওই অভিনেত্রীকে আপাতত রাজ্য পরিচালিত প্রোটেকশন হোমে রাখা হবে জানানো হয়। সূত্র : এনডিটিভি, মিড-ডে

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top