পেঁয়াজের খোসা দিয়ে তরকারি রান্না করছে মেসের বুয়ারা

পেঁয়াজের খোসা এখন সোনার চেয়েও দামী ! সম্প্রতি পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় অন্যদের চেয়ে বেশি সমস্যায় পড়েছে মেস মেম্বারেরা। কিছু টাকা বাঁচাতে এম্নিতেই জাতীয় খাদ্য ডিম খেয়েই দিন কাটে তাদের। তার উপর এখন বেড়েছে পেঁয়াজের দাম।

ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে জানতে পারি, মেস মেম্বারেরা কিছু টাকা বাঁচাতে নানান পদ্ধতি অবলম্বন করে। বাসার বাইরে বেন্সন খায়, কিন্তু রুমে এসে খায় ডার্বি বা হলিউডের মতো কম দামী সিগারেট।

এখন প্রশ্ন উঠতেই পারে, তারা টাকা বাঁচিয়ে আসলে করেটা কি? অধিকাংশ মেস মেম্বার স্টুডেন্ট, এজন্য হাতে টাকা পয়সা কম থাকে। তার সাথে আছে গার্লফ্রেন্ড। মূলত ফ্যামিলিকে ভুল বুঝিয়ে তারা যে টাকা আনে, সেগুলো গার্লফ্রেন্ডের পিছনেই খরচ করে ফেলে।

এবার হুট করে পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় তারা বিপদে পড়েছে। প্রয়োজনে তারা পেঁয়াজ না খেয়ে থাকবে কিন্তু গার্লফ্রেন্ডের পিছনে টাকা ঢালবে।

কিন্তু বুয়ারাতো পেঁয়াজ ছাড়া রান্না করতে পারে না, তাই বুয়ারা সিদ্ধান্ত নিয়ে পেঁয়াজের খোসা দিয়ে রান্না করা শুরু করেছে। তাতে স্বাদ না থাকুক ঝাঝটাতো আছে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com