রুবেলের ১২টি ম্যাসেজ ফাঁস হ্যাপী শুয়োরের বাচ্চা বলে গাল দিলেন!

দুই জগতে দুই জন। একজন অভিনেত্রী আর একজন ক্রিকেটার। তবে দু’জনের বাড়িই বাগেরহাটে। নাজনীন আক্তার হ্যাপী আগে থেকে আলোচিত না হলেও বিশ্বকাপ ক্রিকেটের আগে রুবেলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেই দেশ-বিদেশে আলোচিত ও পরিচিতি লাভ করে।

২৪ তারিখে রাত ৩টার সময় হ্যাপী ১২টি স্ক্রীন শর্ট নেওয়া ছবি তার ফেসবুকে পোস্ট করে লেখেন, হায়রে রুবেল! হাসব না কাদঁবো? ভাল করে মেসেজ গুলো দেখুন আমার চেয়েও বেশি অবাক হবেন। এই মেসেজ দেখে মাথা ঘুরছে। একজন হ্যাকার এই মেয়ের আইডি হ্যাক করছে। ধন্যবাদ ভাই আপনি হ্যাক না করলে রুবেল এর লুইচ্চামির আরও এক ধাপ জানতে পারতাম না।

যদিও আইডিটা রুবেলের কিনা তা এখনো নিশ্চিত করে বলা যায়নি। তবে দেখা যায় মেসেজ গুলোতে বিভিন্ন ধরণের অশালীন ও রোমান্টিক বাক্য ব্যবহার করেছেন দু’জনেই। সম্প্রতি এই ছবি গুলো প্রচার করেন হ্যাপী।

এর ঠিক ১২ ঘন্টা আগে ফেসবুক অনুভূতিতে ‘সব মজা বের করব, হিসাব করে রাখছি, সুদে আসলে ফেরত দেবো’ বলে তিনি লেখেন, মগজ গরম হয়ে গেছে। সব শেষ করে ফেলতে ইচ্ছা করছে। আমি এসব সহ্য করতে পারছি না। তুফান তুলে দেব। কুকুরের বাচ্চা গুলারে যে কি করব।! শুয়োরের বাচ্চা কোথাকার! খুব মজা ! তাই না? এত মজা যে তোর কোন কোন দিক দিয়ে বের করব তার কূল কিনারা পাবি না হারামি জানোয়ার।

12222222-400x666

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top