বাংলাদেশের ক্রিকেটকে এনডিটিভির খোঁচা

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তৃতীয় আসর শুরুর ঘোষণা দিতে না দিতেই শুরু হয়ে গেছে ভারতের গা জ্বলুনি। ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম এনডিটিভির কার্যক্রম সেরকমই ইঙ্গিত দিচ্ছে। পড়শু নতুন কাঠামো ও ফ্র্যাঞ্চাইজিতে বিপিএল আয়োজনের ঘোষণা দেয় বিসিবি। গতকাল এ নিয়ে এনডিটিভি অনলাইনে একটি রিপোর্ট প্রকাশ করা হয়। মোহাম্মদ আশরাফুলের একটি ছবি ব্যবহার করে তারা শিরোনাম করেছে, “বাংলাদেশ আবারো স্ক্যান্ডাল হিট টি-টোয়েন্টি আয়োজন করতে যাচ্ছে।”

asd

দ্বিতীয় আসরে ম্যাচ ফিক্সিংসহ নানা কেলেংকারিতে সাবেক অধিনায়ক আশরাফুলসহ চারজনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার উদাহরণ তো দেয়া হয়েছেই, খেলোয়াড়দের টাকা শোধ না করা নিয়েও খোঁচা দিয়েছে এনডিটিভি। এখনো নাকি বেশিরভাগ খেলোয়াড় বিপিএল খেলে টাকা পাননি।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ ও পাকিস্তান পাকিস্তান সিরিজ নিয়ে আরেকটি রিপোর্ট প্রকাশ করেছে এনডিটিভি। বাংলাদেশের কাছে পাকিস্তানের হোয়াইটওয়াশ হওয়ার কারণ এবং পরবর্তী করণীয় বিষয়ে সাবেক দুই পাক অধিনায়ক ইনজামাম উল হক আর রশিদ লতিফের পরামর্শ নিয়ে মূলত সেই রিপোর্টটি করে তারা।

12

সেই রিপোর্টে লেখা হয়েছে ‘মিনো’ বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হওয়ায় পাকিস্তানের এখন ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা অনিশ্চিত।

এছাড়া কমেন্ট অংশেও ভারতীয়রা নানারকম কটুক্তি করে নিজেদের জ্বালা মিটিয়েছে। বিপিএলকে বেগার ক্রিকেট লিগ – অর্থাত ভিক্ষুকদের লিগও বলা হয়েছে।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top