পুরুষ থেকে নারী হলেন অ্যাথলেট ও রিয়েলিটি শো স্টার ব্রুস জেনার

প্রাক্ত অলিম্পিক অ্যাথলেট ও রিয়েলিটি টিভি তারকা ব্রুস জেনার নারীতে রূপান্তর হয়েছেন। শুধু শারীরিক অবয়ব নয়, নামও পাল্টেছেন তিনি। তার নতুন নাম কেইটলিন জেনার।

টুইটারে জেনার বলেন, ‘অনেক কাঠখড় পোড়ানোর পর সত্যিকারের আমি হতে পেরে খুব খুশি। কেইটলিনের ভুবনে স্বাগতম।’ নতুন পরিচয়ে ব্যালেনর্তকদের আঁটসাঁট কাঁধখোলা পোশাক পরে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের জুলাই সংখ্যার প্রচ্ছদ হয়েছেন তিনি। এর শিরোনাম- ‘আমাকে কেইটলিন ডাকুন।’ ২২ পাতার প্রচ্ছদ রচনায় জানানো হয়েছে গত মার্চে ১০ ঘণ্টার অস্ত্রোপচারে তার মুখাবয়ব নারীতে রূপান্তরের গল্প।

গত ১ জুন টুইটারে নতুন নামে অ্যাকাউন্ট খুলেছেন ৬৫ বছর বয়সী এই ব্যক্তিত্ব। মাত্র চার ঘণ্টা তিন মিনিটে ১০ লাখ অনুসারী হয়ে গেছে তার। গিনেস ওয়াল্র্ড রেকর্ডসের হিসাবে সবচেয়ে কম সময়ে এতো বিপুল অনুসারী পাওয়ার রেকর্ড এটি। এর আগে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ভেরিফায়েড অ্যাকাউন্ট পোটাস গত মাসে পাঁচ ঘণ্টায় এই অঙ্ক ছুঁতে পেরেছে।

সম্প্রতি এন্টারটেইনমেন্ট টিভির রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’-এ নিয়মিত অংশ নিয়েছেন জেনার। একই চ্যানেলে আগামী মাসে নারী হিসেবে তার নতুন জীবনের ওপর একটি প্রামাণ্যচিত্র প্রচার হবে।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top