শচীন কন্যার সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের মালিকের ছেলের প্রেম?

শচিন রমেশ টেন্ডুলকার। বলার অপেক্ষা রাখে না, এই একটি নামের পেছনে কত সংখ্যার মাহাত্ন্য জড়িত! ২৪ বছরের ক্রিকেট ক্যারিয়ারে ৪৬৩ ওয়ানডে, ২০০ টেস্ট এবং একটি টি-টোয়েন্টি খেলা শচিন নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। তবে এই ক্রিকেট মায়েস্ত্রো বরাবরই প্রচারের আলো থেকে সযত্নে আড়াল করে এসেছেন নিজের পুত্র অর্জুন ও কন্যা সারা টেন্ডুলকারকে।

তবে সবসময় যে তিনি সফল হয়েছেন, তা বলা যাবে না। গোটা বিশ্বে এই কিংবদন্তি ক্রিকেটার এতটাই জনপ্রিয়, যে তার কন্যা সারা টেন্ডুলকার ক্যারিয়ারে বিশেষ কিছু অর্জন না করেই সেলিব্রিটির তকমা পাচ্ছেন। যদিও বর্তমানে নিজের পড়াশোনার জগতেই মগ্ন সারা টেন্ডুলকার। কিন্তু ভিন্ন এক কারণে গণমাধ্যমের শিরোনামে চলে এলেন শচিন কন্যা।

শচিন কন্যা সারা টেন্ডুলকার। ছবি: সংগৃহীত

শচিন কন্যা সারা টেন্ডুলকার। ছবি: সংগৃহীত

ভারতীয় গণমাধ্যমে জোর গুঞ্জন, মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক মুকেশ ও নীতা আম্বানীর ছেলে অনন্ত আম্বানীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে শচিন ও অঞ্জলির কন্যা সারা। ইতিমধ্যে বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমে অনন্ত-সারার প্রেমকে ‘সেলেব্রিটি রিলেশনশিপ’ আখ্যা দিয়ে বেশ কিছু প্রতিবেদন লেখা হয়েছে। সেখানে বলা হচ্ছে, ওজন কমানোর পর সারার সঙ্গেই মজেছেন অনন্ত আম্বানী। বলা যায়, অনন্ত-সারার এই প্রেম নিয়ে উত্তাল গোটা ভারত!

শচিন টেন্ডুলকারের সঙ্গে অনন্ত আম্বানী। ছবি: সংগৃহীত

ওজন কমানোর পর অনন্ত আম্বানী, সঙ্গে শচিন টেন্ডুলকার। ছবি: সংগৃহীত

এর আগে জল্পনা ছিল, কিছুদিনের মাঝেই ১৯ বছর বয়সী শচিন কন্যার বলিউডে অভিষেক ঘটবে! আর বি-টাউনে সারা নিজের ক্যারিয়ার শুরু করবেন বলিউড সুপারস্টার শহিদ কাপুরের বিপরীতে। যদিও সেই জল্পনায় জল ঢেলে নেতিবাচক টুইট করেছিলেন লিটল মাস্টার। কন্যার ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেড়া শুরু হওয়ায় বেশ বিরক্ত হয়েছিলেন ক্রিকেট ঈশ্বর খ্যাত শচিন। কিন্তু কদিন যেতে না যেতেই আবারও প্রচারমাধ্যমের লাইমলাইটে শচিন কন্যা।

দুই বছর আগে অনন্ত আম্বানীর ওজন ছিল ২০৮ কেজি। ছবি: সংগৃহীত

দুই বছর আগে অনন্ত আম্বানীর ওজন ছিল ২০৮ কেজি। ছবি: সংগৃহীত

এদিকে বিপুলদেহী অনন্ত আম্বানী সম্প্রতি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়েছেন। মাত্র ১৮ মাসে ২০৮ কেজি থেকে ১০৮ কেজি ওজন কমিয়ে অনন্ত আম্বানী নিজেই উঠে এসেছিলেন শিরোনামে। এর মধ্যে স্লিম হওয়ার পর শোনা যাচ্ছে প্রেমিকাও পেয়েছেন আম্বানী পুত্র। যদিও এই ব্যাপারে অনন্ত আম্বানী কিংবা সারা টেন্ডুলকার কেউই মুখ খোলেননি।

কমেন্টসমুহ
সিক্রেট ডাইরি সিক্রেট ডাইরি

Top