সাকিব দলের সঙ্গে গেলেন না তাহলে এ কারণে

একে একে বিমানবন্দরে চলে এলেন দলের সবাই। কিন্তু সাকিব আল হাসান আসেননি। শেষ মুহূর্তে আয়ারল্যান্ড সফরে ডাক পাওয়া ফরহাদ রেজাও অবশ্য নেই। ফরহাদকে কাল রাতেই পাঠিয়ে দেওয়া হয়েছে আয়ারল্যান্ডে। তা সাকিব নেই কেন?

দুদিন আগে বাংলাদেশ দলের ফটোসেশনে সাকিবের অনুপস্থিতি নিয়ে কম বিতর্ক হয়নি। কাল ফেসবুকে পোস্ট দিয়ে সেই বিতর্কের আগুনে আবার ঘি ঢেলেছেন তাঁর স্ত্রী। এই বিতর্কের রেশ না কাটতেই আরেক খবর, দলের সঙ্গে একই ফ্লাইটে যাচ্ছেন না সাকিব। এখানে অবশ্য তাঁর কিছুই করার নেই।

সাকিব আয়ারল্যান্ডে যাচ্ছেন তাঁর পরিবার নিয়ে। এমিরেটসের যে উড়ানে আজ সকালে বাংলাদেশ দল আয়ারল্যান্ডে গেল, সেটিতে সাকিবের পরিবারের টিকিট পাওয়া যায়নি। বিশ্বকাপে স্কোয়াডে থাকা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের টিকিট দিয়েছে আইসিসি। আয়ারল্যান্ড সফরে অতিরিক্ত যাঁরা আছেন, তাঁদের টিকিট কেটেছে বিসিবি। আর পরিবারের টিকিট কাটতে হবে খেলোয়াড়কে। সকালের ফ্লাইটে দলের সঙ্গে টিকিট না পাওয়ায় সাকিব পরিবার নিয়ে যাবেন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে।

দলের ফটোসেশনে কেন থাকেননি, সেটির সদুত্তর এখনো মেলেনি। কী কাকতাল, ইচ্ছে থাকার পরও বিশ্বকাপ অভিযানে বেরিয়ে পড়া সতীর্থদের সঙ্গে একই ফ্লাইটে যাওয়া হলো না তাঁর ।

কমেন্টসমুহ
সিক্রেট ডাইরি সিক্রেট ডাইরি

Top