ফুটবলার করিম বেঞ্জামার সাথে মদের বারে রিহানা!

ক’দিন ধরেই পপস্টার রিহানাকে হলিউড সুপারস্টার অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওর সাথে জড়িয়ে খবর প্রকাশিত হয়ে আসছিলো, এমনকি তাদের ডেটরত অবস্থায় কোনো কোনো বার কিংবা ক্লাবে দেখাও মিলেছে বহুবার। ফরাসি একটি ম্যাগাজিন দাবীও করে বসেছিলো যে রিহানার গর্ভে লিওনার্দোর সন্তান! এমন খবর যখন চারদিকে সয়লাব, তখন পপস্টার রিহানাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেলো জনপ্রিয় ফুটবলার করিম বেঞ্জামার সাথে একটি বারে!

জানা গেছে, পশ্চিম হলিউডের হুরে হেনরি ককটেল নামের একটি মদের বারে একসাথে দেখা গেছে রিয়াল মাদ্রিদ তারকা করিম বেঞ্জামা এবং পপস্টার রিহানাকে। যদিও তারা বার থেকে একসাথে বের হননি, প্রথমে বেঞ্জামা বার থেকে বের হয়ে যান এবং কিছুক্ষণ পরে রিহানা বের হন।

উল্লেখ্য, গত সপ্তাহে পপস্টার রিহানার সাথে বসে একসাথে নাস্তা সাড়ার পর থেকেই তাদের মধ্যে কিছুটা গুঞ্জন শুনা যাচ্ছিলো। এবার মদের বারে একসাথে সময় কাটানোর ঘটনায় কোথাকার জল কোথায় গিয়ে দাঁড়ায় এটা সময়েই বলে দিবে।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top