যোগ্য দল হিসেবেই বাংলাদেশ জয় পেয়েছে: আফ্রিদি

বাংলাদেশ দলের ভুয়সী প্রশংসা করে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি টুইট বার্তায় বলেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যোগ্য দল হিসেবেই জয় পেয়েছে টাইগাররা। সাকিব ও লিটন অসাধারণ ইনিংস খেলেছেন।

এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩০ রানের রেকর্ড গড়ে ২১ রানের জয় পায় বাংলাদেশ। আফ্রিকার বিপক্ষে দাপুটে জয়ের পরও ভারতীয় একটি সংবাদমাধ্যম বাংলাদেশের জয়কে হেয় প্রতিপন্ন করে ‘অঘটন’ বলে আখ্যায়িত করে।

টাইগারদের নিয়ে সমালোচনার সেই রেশ টেনে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি বলেন, বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে প্রত্যেক দলই শক্তিশালী। তারা নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েই এখানে এসেছে। তারা নিজেদের সেরাটা দিতে প্রস্তুত। বিশ্বকাপের কোনো দলকে অবমূল্যায়ন করা উচিৎ নয়।

সোমবার ইংল্যান্ডের টনটনে শাই হোপ, এভিন লুইস ও সিমরন হিতমারের ঝড়ো ফিফটিতে ৮ উইকেটে ৩২১ রানের পাহাড় গড়ে ওয়েস্ট ইন্ডিজ।

টার্গেট তাড়া করতে নেমে ইতিহাস গড়ে জয় পেয়েছে টাইগাররা। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এই প্রথম ৩২২ রানের পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ। এর আগে গত বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে ৩১৯ রানের রেকর্ড তাড়া করে জয় পেয়েছিল মাশরাফিরা।

দলের জয়ে সর্বোচ্চ ৯৯ বলে ১৬টি চারের সাহায্যে অপরাজিত ১২৪ রান করেন সাকিব আল হাসান। এছাড়া ৬৯ বলে ৮টি চার ও চারটি ছক্কায় অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেন লিটন কুমার দাস। তার আগে ৫৩ বলে ৪৮ রান করেন তামিম ইকবাল।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com