‘আমরা তিনজন ভালো করলে পাত্তাই পাবে না ভারত’

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিতে ফুরফুরে বাংলাদেশ দল। দ্বিতীয় ম্যাচের জন্য দিল্লি থেকে উড়ে আসার পর রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বুধবার দ্বিতীয় দিনের মতো অনুশীলন করেন লাল সবুজের প্রতিনিধিরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ভারতের বিপক্ষে মুখোমুখি হবে বাংলাদেশ।

বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুশীলন করেন রিয়াদ-মুশফিকরা। অনুশীলনে সবচেয়ে বেশি নজর ছিল ফিল্ডিংয়ে। এই বিভাগে ভালো করলে যে সহজেই জেতা যায় এটা বেশ ভালো করেই জানেন টাইগাররা। তাই রায়ান কুক তার শিষ্যদের নিয়ে ঘাম ঝরান অনেক সময় ধরে।

বাংলাদেশ প্রথম ম্যাচে আক্রমণ বিভাগ গড়ে তোলে তিন পেসার শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল আমীন হোসেনকে নিয়ে। একমাত্র রিস্ট স্পিনার ছিলেন আমিনুল ইসলাম বিপ্লব। পার্টটাইম বোলার হিসেবে বেশ ভালোই করেছেন আফিফ ও রিয়াদরা।

অনুশীলনের শেষের দিকে দ্বিতীয় ম্যাচের বোলিং নিয়ে দলের অন্যালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখর সঙ্গে কথা বলছিলেন আমিনুল ও মোস্তাফিজ।

তাদের আলোচনা আসলে কী নিয়ে হয়েছে, এটা জানতে চাইলে আল আমিন বলেন, ‘আমাদের বোলিং নিয়ে মূলত কথা হয়েছে।’

তিনি বলেন, ‘আমরা তিনজন (শফিউল, মোস্তাফিজ) ভালো করলে বাংলাদেশ সহজেই জিতবে। ভারত পাত্তাই পাবে না। পাওয়ার প্লে বলেন, ডেথ ওভার বলেন আমাদের জ্বলে উঠতে হবে। তাহলে সহজেই জিতে যাব।’

প্রথম ম্যাচে শফিউল, মোস্তাফিজ, আল-আমিন ত্রয়ী দুর্দান্ত বোলিং করেছেন। ১০ ওভারে তারা দেন ৭৮ রান। উইকেট নেন দুটি। উইকেট সংখ্যা কম হলেও রান খুবই কম দিয়েছেন টি-টোয়েন্টির বিচারে। শফিউল তার কোটার শেষ ওভারে ১৬ রান না দিলে ভারতের আরও কম রান হতো।

আগামীকালও তাদেরকে নিয়েই দল সাজাবে বাংলাদেশ। রাজকোটের এই মাঠে গড় রান ১৭০/১৮০। শুরুর দিকে কিংবা শেষের দিকে তাদের দুর্দান্ত বোলিং এগিয়ে দিতে পারে বাংলাদেশকে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com