রাহানের নেতৃত্বে জিম্বাবুয়ে যাচ্ছে দ্বিতীয় সারির ভারত

যেমন মনে করা হয়েছিল ঠিক তেমনই হলো। মিডল অর্ডার ব্যাটসম্যান অজিঙ্কা রাহানের নেতৃত্বে দ্বিতীয় সারির দলই জিম্বাবুয়েতে পাঠাচ্ছে ভারত।

 

 

সোমবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা করে বিসিসিআই। নিয়মিত ওয়ানডে অধিনায়ক ধোনি ও টেস্ট অধিনায়ক কোহলিসহ বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ সিরিজে খেলা দলের অনেকেই নেই সেই দলে।

 

 

তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টির জন্য ঘোষিত ১৫ সদস্যের ভারত দলে নেই ব্যাটসম্যান শিখর ধাওয়ান, রোহিত শর্মা, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও পেসার উমেশ যাদব।

 

 

মুরালি বিজয়, রবিন উথাপ্পা, মনোজ তিওয়ারির সঙ্গে দলে ফিরেছেন হরভাজন সিং। ৩৫ বছর বয়সী এ স্পিনার ২০১১ সাল থেকে জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলেননি। জিম্বাবুয়ে সিরিজের জন্য ঘোষিত দলে নতুন মুখ পেসার সন্দীপ শর্মা ও ব্যাটসম্যান মনিশ পাণ্ডে।

 

 

১০ জুলাই শুরু হতে যাওয়া সিরিজের সবকটি ম্যাচই হারারেতে অনুষ্ঠিত হবে।

 

 

ভারত দল

 

অজিঙ্কা রাহানে, মুরালি বিজয়, আম্বাতি রাইডু, মনোজ তিওয়ারি, কেদার যাদব, রবিন উথাপ্পা, মনিশ পাণ্ডে, হরভাজন সিং, অক্ষর প্যাটেল, করন শর্মা, ধবল কুলকারনি, স্টুয়ার্ট বিনি, ভুবনেশ্বর কুমার, মোহিত শর্মা ও সন্দ্রীপ শর্মা।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top