দক্ষিণ আফ্রিকা ঢাকায় পৌঁছাবে বিকেলে

আজ সকালেই ঢাকায় পা রাখার কথা ছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের। সেই সূচিতে বিন্দুমাত্র অদল বদল হয়নি। কিন্তু ফ্লাইট জটিলতায় সকালে নয়, বিকেলে ঢাকায় আসছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। আসলে মিস হয়ে গেছে তাদের ফ্লাইট। দুবাইয়ে তারা ফ্লাইট মিস করে। তবে ঠিক কী কারণে কারা ফ্লাইট মিস করেছে তা জানা যায়নি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে আগেই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিমান বন্দরে দক্ষিণ আফ্রিকা দল কোনো সংবাদ সম্মেলন করবে না। সিরিজ নিয়ে তারা কথা বলবে না সাংবাদিকদের সাথে। বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে পৌঁছে তারা বিশ্রাম নেবে। বুধবার থেকে অনুশীলণে নামবে। সেখানেই সাংবাদিকদের সাথে কথা হবে তাদের।

এই সফরে বাংলাদেশের বিপক্ষে দুটি টি টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে প্রোটিয়ারা। ৫ জুলাই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম টি টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। প্রাথমিক অবস্থায় শুধু টি-টোয়েন্টি দলটি আসছে। এরপর ওয়ানডে ও টেস্টের খেলোয়াড়রা সময়মতো যোগ দেবেন দলে।

শেষবার ২০০৮ সালে বাংলাদেশ সফর করেছিলো দক্ষিণ আফ্রিকা। সেই সফরে বাংলাদেশের অভিজ্ঞতা ভালো ছিলো না। কিন্তু এই সময়টাতে অনেক পরিণত হয়েছে টাইগাররা। অনেকটা বদলে গেছে। সম্প্রতি পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পর সিরিজ হারিয়েছে ভারতকেও।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), জেপি ডুমিনি, কুইন্টন ডি কক, অ্যারণ ফাঙ্গিসো, ক্যাবিসো রাবাদা, এবি ডি ভিলিয়ার্স, রিলে রুশো, ডেভিড মিলার, ক্রিস মরিস, কাইল অ্যাবোট, ওয়েইন পারনেল, ডেভিড ওয়াইস, এডি লি, বার্ন হেনরিকস।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top