রাসেল বললেন, আমাকে নিয়ে প্রতারণা করা হয়েছে

এক সময়ে জাতীয় দলের প্রধান বোলার ছিলেন সৈয়দ রাসেল। ইনজুরি ও তরুণদের আগমনে খানিকটা দূরে সরে গেছেন সৈয়দ রাসেল। তবে এই রাসেল আপত্বিজনক একটি বিষয় নিয়ে মুখ খুলেছেন।

সৈয়দ রাসেল জানান, আমাকে নিয়ে গুজব সৃষ্টি করেছে একটি মহল। স্ত্রী এবং এক ছেলেকে নিয়েই আমার সংসার। ওরা থাকে যশোরে, আমি থাকি ঢাকায়।
সৈয়দ রাসেল বলেন, লম্বা ইনজুরির পর ক্রিকেটে ফিরে আসার জন্য এখন আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি। এর আগে রাসেল ক্রিকেটে রেখে পুরোদস্তুর কাপড়ের ব্যবস্যা করছেন বলে খবর প্রকাশ করে খুলনার স্থানীয় একটি প্রত্রিকা।
এই খবরের বিষয়ে আপত্ত্বি তার। রাসেল বলেছেন, আমাকে নিয়ে প্রতারনা করা হয়েছে। রাসেল অবশ্য জানান, তার এক বন্ধুর কাপড়ের দোকানে বসে স্থানীয় এক সাংবাদিকের সাথে কথা বলেছিলেন তিনি।
পরে খবরের শিরোনাম দেখেই অবাক হন সৈয়দ রাসেল। রাসেলের দাবি ওটা তার নিজের দোকান নয়, তার বন্ধুর। তিনি আরো জানান, তার কোনো ধরনের ব্যবস্যা নেই। ক্রিকেটকেই মাথায় লালন করছেন লাল-সবুজের সাবেক এই পেসার।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top