জাকারবার্গের ঘরে আসছে আরেক সন্তান

আরও এক মেয়ের বাবা হতে যাচ্ছেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ (৩২)। এ খুশির সংবাদ আজ শুক্রবার ফেসবুকে এক পোস্টে শেয়ার করেছেন তিনি। জাকারবার্গ লিখেছেন, প্রিসিলা চ্যান (জাকারবার্গের স্ত্রী) ও তিনি দ্বিতীয় কন্যার আশা করছেন।

জাকারবার্গের নতুন মেয়ের নাম কী হবে, তা এখনো প্রকাশ হয়নি। এর আগে প্রথমবার মা হওয়ার আগে প্রিসিল চ্যানকে বেশ কিছু জটিলতার মধ্য দিয়ে যেতে হয়েছিল। তাঁদের প্রথম সন্তান ম্যাক্সের জন্মের পূর্বে তিনবার গর্ভধারণে ব্যর্থ হন প্রিসিলা।
ম্যাক্সের জন্মের পরপরই জাকারবার্গ ও প্রিসিলা মিলে ‘চ্যান জাকারবার্গ ইনিশিয়েটিভ’ নামের অলাভজনক প্রতিষ্ঠান খোলেন। এ প্রতিষ্ঠানের মাধ্যমে তাঁদের সিংহভাগ সম্পদ দাতব্য কাজে ব্যয় করার ঘোষণা দেন।
আগের জটিলতার কারণে আবার বাবা হবেন, এ বিষয়টি নিশ্চিত ছিলেন না জাকারবার্গ। খবর শোনার পর তিনি আশা করছেন, তাঁর সন্তান যেন সুস্থ হয়।
জাকারবার্গ তিন বোন ও প্রিসিলা দুই বোনের সঙ্গে বড় হয়েছেন বলে ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন। জাকারবার্গ তাঁর ফেসবুক পোস্টে ছোটবেলায় বোনদের সঙ্গে থাকার ছবি পোস্ট করেছেন।
জাকারবার্গ লিখেছেন, ‘একটি বোন পাওয়ার চেয়ে বড় কোনো উপহার আর হতে পারে না। আমি খুশি যে ম্যাক্স তাঁর বোন পাবে। আমরা উন্নত মানুষ হতে পারি, কারণ আমাদের জীবনে বোন, মা ও বন্ধুদের মতো শক্তিশালী নারীরা আছেন বলে। ছোট আরেকজনকে স্বাগত জানাতে আর তর সইছে না। আরেকজন শক্তিশালী নারীকে বড় করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’
আরেক মেয়ে জন্মের খুশির খবরটি ফেসবুকে দেওয়ার পর থেকে অনেকেই জাকারবার্গে শুভেচ্ছায় সিক্ত করছেন। লাইক ও কমেন্টে ভরে উঠছে তাঁর ওই পোস্ট। তথ্যসূত্র: টেকক্রাঞ্চ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com