১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার আসুস জেনফোন সেলফি

সেলফি ক্রেজে এবার যুক্ত হল আসুস। সেলফি তোলার জন্য বিশেষ একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে প্রতিষ্ঠানটি। স্মার্টফোনটিতে থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

জেনফোন সেলফি মডেলের এই স্মার্টফোনটি উন্মুক্ত করা হয়েছে তাইওয়ানের কম্পিউটেক্স ২০১৫ সম্মেলনে। ডুয়েল সিমের এই জেনফোন সেলফি চলবে অ্যান্ড্রয়েড ললিপপে। এতে থাকছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬১৫ চিপসেট। ২ জিবি এবং ৪ জিবি র‍্যামে পাওয়া যাবে এটি।

zenfone selfie

জেনফোন সেলফিতে থাকবে ১৬ গিগাবাইট ইন্টার্নাল স্টোরেজ ক্যাপাসিটি, ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার সুবিধা। সুবিধাজনক গ্রিপের জন্য স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কার্ভড বডি।

১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি থাকছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরাও। ক্যামেরাইয় ব্যবহার করা হয়েছে তোশিবা সেন্সর, লেজার অটোফোকাস এবং ডুয়েল এলইডি ফ্ল্যাশ।

তবে কবে নাগাদ স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে কিংবা এর মূল্য কত হতে পারে, সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top