নতুন প্রযুক্তি নিয়ে আসছে ওয়ান প্লাস টু স্মার্টফোন

চীনা স্মার্টফোন নির্মাতা ওয়ান প্লাস সম্প্রতি তাদের নতুন স্মার্টফোন ওয়ান প্লাস টু বাজারে আনার ঘোষণা দিয়েছে। এই ফোনটি হবে তাদের জনপ্রিয় ওয়ান প্লাস ওয়ানের পরবর্তী সংস্করণ। ওয়ান প্লাস টু স্মার্টফোনটিতে ইউএসবি টাইপ-সি কানেক্টর থাকবে যা হবে রিভার্সেবল বা কানেক্টরের যেকোনো দিকই ব্যবহার করা যাবে। ওয়ান প্লাস কর্তৃপক্ষ গুগল প্লাস ও টুইটার পেজে এই ফোনটি সম্পর্কে তথ্য প্রকাশ করেছে।
ওয়ান প্লাসের মুখপাত্র গুগল প্লাসে লিখেছেন, আমাদের দ্বিতীয় ফোনটির যন্ত্রাংশের তথ্য দেওয়া হচ্ছে। এটি হবে প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন যাতে সর্বাধুনিক টাইপ সি ইউএসবি প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। পাওয়ার কানেকটিভিটির ক্ষেত্রে আমরা নেতৃত্ব দিতে চাই। ওয়ান প্লাস টু স্মার্টফোনে যে টাইপ সি পোর্ট থাকবে তাতে কানেকটরের যেকোনো দিক যুক্ত করা যাবে। এতে ফাইল স্থানান্তরের গতি হবে ১০ গিগাবিট পার সেকেন্ড এবং এর মাধ্যমে দ্রুতগতিতে চার্জ দেয়া যাবে। এতে থাকবে কোয়ালকমের তৈরি দ্রুতগতির প্রসেসর।
বর্তমানে অ্যাপলের ১২ ইঞ্চি মাপের নতুন ম্যাকবুকে এই ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। চীনের মোবাইল নির্মাতা লিটিভি এই পোর্ট দিয়ে তৈরি ফোন তৈরি করেছে। অবশ্য লিটিভির ফোন কেবল চীনের বাজারেই সীমাবদ্ধ।
জুলাই মাসে নতুন এই স্মার্টফোনটি বাজারে ছাড়বে ওয়ান প্লাস।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top