ইন্টারনেট সোসাইটি ঢাকা চ্যাপ্টারের নতুন কমিটি

ইন্টারনেট সোসাইটির ঢাকা চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাব্বির আহমেদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ কাওছার উদ্দীন। পাঁচ সদস্যবিশিষ্ট নব নির্বাচিত নির্বাহী কমিটির সহ-সভাপতি হয়েছেন মো. জাহাঙ্গির হোসেন, মো. রবিউল আলম এবং কোষাধ্যক্ষ হয়েছেন মো. আবদুল আওয়াল। ইন্টারনেট সোসাইটি এশিয়া প্যাসেফিক অঞ্চলের চ্যাপ্টার ডেভেলপমেন্ট ম্যানেজার নাভিদ হক এ তথ্য জানান। নির্বাচনে তিনি প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।
৩১ মে থেকে ১২ জুন অনলাইনের মাধ্যমে সদস্যরা ভোট দেন। ২২ জুন নির্বাচিত ওই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন। সবার জন্য ইন্টারনেট স্লোগান নিয়ে বিভিন্ন দেশের ৯০ টির বেশি চ্যাপ্টারের মাধ্যমে কাজ করে আন্তর্জাতিক এই সংগঠন।
মোহাম্মদ কাওছার উদ্দীন জানান, এ বছর ইন্টারনেট সোসাইটি ঢাকা চ্যাপ্টারের উল্লেখযোগ্য কাজ হবে ইন্টারনেট নিয়ে সিম্পোজিয়াম আয়োজন এবং তৃণমূল পর্যায়ে ইন্টারনেট সুবিধা পৌঁছে দেওয়ার নানা উদ্যোগ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top