বিশ্বের সবচেয়ে পাতলা ট্যাব আনছে স্যামসাং

চলতি বছরে বিশ্বের সবচেয়ে পাতলা আট ও নয় দশমিক সাত ইঞ্চি মাপের দুটি মডেলের ট্যাব বাজারে আনতে পারে স্যামসাং। গত বছরে বাজারে আসা গ্যালাক্সি ট্যাব এস ৮ দশমিক ৪ ও ট্যাব এস ১০ দশমিক ৫ এর পরবর্তী সংস্করণ হিসেবে এ বছর বাজারে আসবে হালকা-পাতলা দুটি ট্যাব।

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট টেকরাডার এক প্রতিবেদনে জানিয়েছে, চীনের টেলিকমিউনিকেশন ইকুপমেন্ট সার্টিফিকেশন স্টোর স্যামসাংয়ের দুটি মডেলের ট্যাবকে ছাড়পত্র দিয়ে এবং নতুন ট্যাবের কিছু তথ্য প্রকাশ করেছে। নতুন ট্যাব হিসেবে ট্যাব এস ২ এইটের এর ওজন হবে ২৬০ গ্রাম এবং এর আকার হবে ১৯৮ বাই ১৩৪ বাই ৫ দশমিক ৪ মিলিমিটার। অর্থাৎ আট ইঞ্চি মাপের ট্যাব এস ২ হবে পাঁচ দশমিক চার মিলিমিটার পুরু। আট ইঞ্চি মাপের এস ২ এর পাশাপাশি নয় দশমিক সাত ইঞ্চি মাপের একটি ট্যাবও বাজারে আনতে পারে স্যামসাং।
ট্যাব এস ২ তে ট্যাবে থাকবে অ্যামোলেড ডিসপ্লে যার রেজুলেশন হবে ১৫৩৬ বাই ১০৪৮। অ্যান্ড্রয়েড ললিপপ চালিত এই ট্যাবে অক্টাকোর প্রসেসর ও তিন গিগাবাইট র্যাম সুবিধা থাকবে। পেছনে আট ও সামনে দুই মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে এই হালকা-পাতলা। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি এতে এক্সটার্নাল মেমোরি কার্ড ব্যবহারের সুযোগও থাকবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top