ছাড়ে ডি-লিংকের ইউএসবি রাউটার

একই ডিভাইস থেকে ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাব এবং স্মার্টফোনে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধাযুক্ত একটি ইউএসবি রাউটার দেশের বাজারে এনেছে কম্পিউটার সোর্স। পেনড্রাইভ আকৃতির ডি-লিংক ব্র্যান্ডের ৭১০ মডেলের লে পেটিট রাউটারটি একইসঙ্গে মডেম এবং রাউটার হিসেবে কাজ করে।
কম্পিউটার সোর্স কর্তৃপক্ষ জানিয়েছে, ডি-লিংক ইউএসবি রাউটারটিতে জিএসএম মডিউলের সিম ব্যবহার করা যায়। ডাউনলোড গতি ২১ এমবিপিএস। আপলোড স্পিড ১১ দশমিক ৪ এমবিপিএস। নিরাপত্তার জন্য এই থ্রিজি রাউটারটিতে রয়েছে ফায়ারওয়াল প্রোটেকশন। রাউটারটি একসঙ্গে ৮ জন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এটি ২১০০ মেগাহার্টজ গতির থ্রিজি ফ্রিকোয়েন্সিতে ইন্টারনেট সংযোগ ছড়িয়ে দেয়।
বাজারে রাউটারটির দাম তিন হাজার ৫০০ টাকা। ঈদ উপলক্ষে রাউটারটিতে ১০ শতাংশ মূল্য ছাড় দিয়েছে বাংলাদেশে ডি-লিংক পরিবেশক কম্পিউটার সোর্স।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top