আপনার প্রেমিকটি কি শুধুই শারীরিক সম্পর্কে আগ্রহী? বুঝে নিন সহজ ৫ টি প্রশ্নে

আজকালকার যুগের প্রেমে ধোঁকা দেয়া প্রতারণা করার হার অনেক বেশি। এক শ্রেণীর নিম্ন মানসিকতার মানুষ নামের অমানুষ রয়েছেন যারা প্রেমের সম্পর্ক করার নামে শুধুই ধোঁকা দিয়ে থাকেন এবং বেশীরভাগ সময়ই এই সম্পর্ক তৈরি করেন শুধুমাত্র শারীরিক সম্পর্ক গড়ে তোলার জন্য। এবং নিজেদের কার্যসিদ্ধি হয়ে গেলেই সম্পর্ক ভেঙে খুঁজতে থাকেন নতুন শিকার। আপনি যাকে মনে প্রানে ভালোবাসেন তিনি এমনই মানুষরূপী অমানুষ নয়তো? সম্পর্কে সন্দেহ থাকা ভালো নয় ঠিকই, কিন্তু যে সন্দেহ আপনাকে অনাগত বিপদ থেকে রক্ষা করতে পারে সেটুকু সন্দেহ করা আপনার জন্যই ভালো। সর্তক হওয়া ভালো, তাই নিজেকেই কিছু প্রশ্ন করুন নিজের মনের মানুষটির সত্যটা যাচাই করে নেয়ার জন্য।

১) আপনি কি তাকে আসলেই ভালোভাবে চেনেন?

ভালোভাবে চেনার অর্থ এই নয় যে তার মুখে আপনি তার বন্ধু বান্ধব এবং আত্মীয়স্বজনের নাম শুনেছেন, ফেসবুকে তার বন্ধুদের দেখেছেন এবং তার বলা কথাতেই তাকে চেনেন। আপনি কি তার বন্ধুবান্ধবের সাথে পরিচিত এবং তার বাসা আসলেই কোথায় তা কি নিজ চোখে দেখছেন? যদি প্রশ্নের উত্তর না হয় তাহলে একটু সতর্ক হোন তার সাথে চলাফেরার সময়।

২) তার সাথে দীর্ঘ সময় কথা বলার অর্থই কি শারীরিক বিষয় সম্পর্কে কথা বলা?

ভালোবাসার সম্পর্কে প্রেমিক-প্রেমিকা অনেক বিষয় নিয়েই কথা বলেন, নিজেদের ভবিষ্যৎ সম্পর্কেও অনেক আলাপ করে ফেলেন। কিন্তু তার সব কথাই যদি ঘুরে ফিরে শরীর সম্বন্ধীয় কথা বার্তায় রূপ নেয় তাহলে তা তার দুষ্টুমি ভেবে নেবেন না। এটি বরং তার মানসিক সমস্যার কথা প্রমাণ করে।

৪) অনেক অল্প সময়েই কি তিনি অনেক বেশি ক্লোজ হতে চান?

আপনারা যখন একসাথে ঘুরতে যান বা ডেট করেন তখন অনেক আবেগ কাজ করে পছন্দের মানুষটি সামনে থাকলে এটি খুবই স্বাভাবিক। কিন্তু প্রত্যেকটি জিনিসের সময় রয়েছে। আপনাদের দু-একবার দেখা হওয়ার পরই যদি তিনি অতিরিক্ত কাছে ঘেঁষতে চান তাহলে সতর্ক হয়ে যান।

৪) তার কাছে কি আপনার বাহ্যিক সৌন্দর্য অনেক বেশি মূল্যবান?

প্রতিটি পুরুষের কাছেই তার প্রেমিকা অনেক বেশি সুন্দরী এবং তারা বেশ প্রশংসাও করেন প্রেমিকাকে খুশি করতে। কিন্তু আপনি লক্ষ্য করে দেখুন তো আপনার প্রেমিকের কাছে আপনার ভালোবাসার মূল্য বেশি নাকি আপনার শারীরিক ও বাহ্যিক সৌন্দর্যের মূল্য বেশি? নিজের সন্দেহের অবসান ঘটাবে আপনারই উত্তর।

৫) তিনি কি আপনাকে শারীরিক সম্পর্ক স্থাপনের সরাসরি বা পরোক্ষ ভাবে প্রস্তাব দিয়েছেন কখনো?

এই প্রশ্নের উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে তাহলে অন্য কোনো বিষয় চিন্তা করার কোনো প্রয়োজনই নেই। কারণ যতোই বিষয়গুলো আজকালকার যুগে সহজ হয়ে উঠুক না কেন একজন ভালো মানসিকতার মানুষ কখনোই এমন প্রস্তাব করবেন না।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top